• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

বাজিতপুরে ২০ ঘন্টা লোডশেডিংয়ে অতিষ্ঠ

বাজিতপুরে ২০ ঘন্টা
লোডশেডিংয়ে অতিষ্ঠ

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের বাজিতপুরে প্রায় দুই মাস ধরেই চলছে লোডশেডিং। তবে দুই সপ্তাহ ধরে দিবারাত্রি অন্তত ১৮ ঘন্টা থেকে ২০ ঘন্টা লোডশেডিং চলছে। ক্ষতি হচ্ছে ব্যবসার, অতিষ্ঠ জনজীবন।
নরসিংদী পল্লী বিদ্যুৎ অফিসের আওতায় চলছে কুলিয়ারচর আঞ্চলিক অফিস। কুলিয়ারচর অফিস থেকে বিদ্যুৎ সরবরাহ করা হয় কুলিয়ারচর, বাজিতপুর আর ভৈরবে। কুলিয়ারচর আঞ্চলিক অফিসের ডিজিএম মো. আল আমিনকে এ ব্যাপারে প্রশ্ন করলে জানান, আঞ্চলিক অফিসের চাহিদা দৈনিক ২৫ মেগাওয়াট। কিন্তু পাওয়া যাচ্ছে মাত্র ১০ মেগাওয়াট। এর মধ্যে আবার পাওয়া স্টেশনে দিতে হয় ৬ মেগাওয়াট। যে কারণে গ্রাহকদের চাহিদা মাফিক বিদ্যুৎ সরবরাহ সম্ভব হচ্ছে না। তবে বাজিতপুরের সরারচরে একটি বিদ্যুৎ গ্রীডের কাজ চলমান আছে। এ বছরের মধ্যে সেটি সম্পন্ন হলে বিদ্যুতের ভোগান্তি ঘুচে যাবে বলে তিনি মনে করেন।
এদিকে কুলিয়ারচরের কোনাপাড়া এলাকার টেইলার মাস্টার শামীম ভূঁইয়া জানিয়েছেন, প্রতিদিন ১৮ থেকে ২০ ঘন্টা বিদ্যুৎবিহীন থাকতে হয়। ব্যবসার ভয়ানক ক্ষতি হচ্ছে। কর্মচারীদের বেতন দেওয়া যাচ্ছে না। বাজিতপুরের গাজীরচর গ্রামের বীরমুক্তিযোদ্ধা আব্দুল হান্নানও একই অভিযোগ করে দাবি জানিয়েছেন, বাজিতপুরকে যেন পিডিবির আওতায় নেওয়া হয়। ওই গ্রামের গৃহবধূ সুলতানা এবং পারভীন বেগমও জানিয়েছেন, রমজানে এই ভয়াবহ লোডশেডিং সহ্যের বাইরে চলে গেছে। ছোট শিশু এবং বৃদ্ধদের কষ্ট মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। তারা এর হাত থেকে পরিত্রাণ চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *